লক্ষ্মীপুরে মানবপাচার মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

লক্ষ্মীপুরে মানবপাচার মামলায় রাজু হোসেন ইমন নামের একজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

- Advertisement -

বুধবার (৪ মার্চ) সকাল সাড়ে ১১টায় লক্ষ্মীপুর মানবপাচার প্রতিরোধ ও দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুদ্দৌলাহ কতুবী এ রায় দেন। রায়ে ইমনকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের জেলের আদেশ দেওয়া হয়।

- Advertisement -google news follower

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবুল বাশার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, এ মামলায় নির্দোষ প্রমাণিত হওয়ায় মামলার অপর দুই আসামি শাহিদা বেগম ও ফরিদা ইয়াসমিনকে খালাস প্রদান করা হয়েছে। তবে এসময় সাজাপ্রাপ্ত আসামি ইমন আদালতে উপস্থিত ছিলনা। ইমন রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের মৃত হারুনুররশিদের ছেলে।

- Advertisement -islamibank

আদালত সুত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জেরে রায়পুরের বামনী গ্রামে ২০১৬ সালের ২ নভেম্বর মো. হানিফের ৪ বছরের শিশু আব্দুল্লাহকে খেলার মাঠ থেকে অপহরণ করা হয়। পরে শিশুটিকে ৩০ হাজার টাকা বিক্রি করে দেয় ইমন। শিশুটিকে না পেয়ে ২৯ নভেম্বর ৫জনকে অভিযুক্ত করে শিশুটির মা আমেনা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। এরপর ১ ডিসেম্বর চাঁদপুর থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। এ মামলায় পুলিশ ৩ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত ১১ জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে বুধবার এ রায় দেন।

জয়নিউজ/মনির/পিডি

 

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM