চসিক নির্বাচন: রেজাউলের পক্ষে কাজ করতে যুবলীগের কমিটি

আগামী ২৯ মার্চ চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন। এই নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে কার্যক্রম পরিচালনার জন্য যুবলীগের কমিটি গঠন করা হয়েছে।

- Advertisement -

সোমবার (২ মার্চ) বিকেলে যুবলীগের চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভায় এ কমিটি করা হয়। কমিটি অনুমোদন দেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল।

- Advertisement -google news follower

কমিটিতে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বদিউল আলমকে আহ্বায়ক এবং সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শহীদুল হক রাসেলকে সদস্য সচিব করা হয়েছে।

এছাড়াও কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন- মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, যুবলীগের সাবেক কৃষি বিষয়ক উপ-সম্পাদক মীর মো. মহিউদ্দিন, সাবেক সদস্য রাশেদ খান মেনন, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, দেলোয়ার হোসেন খোকা, মাহবুবুল হক সুমন ও দিদারুল আলম দিদার, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী, সাধারণ সম্পাদক পার্থ সারথী চৌধুরী, উত্তর জেলা যুবলীগের সভাপতি এসএম আল মামুন ও সাধারণ সম্পাদক রাশেদুল আলম।

- Advertisement -islamibank

কমিটিতে চট্টগ্রাম বিভাগের বিভিন্ন সাংগঠনিক জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, যুবলীগের সাবেক নেতাদের মধ্যে কয়েকজনকে সদস্য হিসেবে রাখা হয়েছে।

জয়নিউজ/কাউছার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM