যুবলীগকে সুশৃঙ্খল সংগঠন হিসেবে তৈরি করতে কাজ করছি: পরশ

যুবলীগকে একটি সুশৃঙ্খল সংগঠন হিসেবে তৈরি করতে কাজ করছে বলে জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ।

- Advertisement -

সোমবার (২ মার্চ) দুপুর ১২টায় নগরের এক কমিউনিটি সেন্টারে বিভাগীয় প্রতিনিধি সভায় শুভেচ্ছা বক্তব্যে তিনি এ কথা জানান।

- Advertisement -google news follower

যুবলীগের চেয়ারম্যান বলেন, যুবলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। এ সংগঠনের প্রতিষ্ঠাতা আমার বাবা। কোনোভাবে এ সংগঠনের ইমেজ নষ্ট করতে দেবো না। বিভিন্ন কারণে যুবলীগের ইমেজ ক্রাইসিস তৈরি হয়েছিল। সেই ক্রাইসিস এখন নেই।

তিনি আরও বলেন, যুবলীগের পেছনে অনেকের ত্যাগ রয়েছে। অনেকের কষ্টে গড়ে তোলা এ সংগঠনের কথা আমরা ভুলে যায়। যুবলীগের শত্রু এখন বিরোধী সংগঠন নয়, নিজেরা নিজেদের শত্রু উল্লেখ করে যুবলীগের চেয়ারম্যান বলেন আপনারা আপনাদের ভাইকে শত্রু বানাবেন না, ভাইদের শত্রুও ভাববেন না। আপনারা যুবলীগের মান রক্ষা করবেন। আপনাদের কারণে যেন শেখ ফজলুল হক মণির হাতে গড়া যুবলীগের মাথা হেট না হয়।

- Advertisement -islamibank

পরশ আরও বলেন সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিমের পক্ষে যুবলীগকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সিটি নির্বাচন পরিচালনার জন্য যুবলীগের পক্ষ থেকে কমিটি করে দেওয়া হবে।

সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিলের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরীসহ যুবলীগের কেন্দ্রীয়, চট্টগ্রাম নগর ও জেলা কমিটির নেতারা।

বিভাগীয় প্রতিনিধি সভায় ১৫টি সাংগঠনিক জেলা ও তার আওতাধীন বিভিন্ন ইউনিটের প্রায় ৫শ’ প্রতিনিধি উপস্থিত রয়েছেন।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM