প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেটে চ্যাম্পিয়ন চবক বিদ্যালয়

প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে চট্টগ্রাম বন্দর (চবক) কর্তৃপক্ষ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

- Advertisement -

খেলায় চবক বিদ্যালয় ৭ উইকেটে নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে। ৬৪ বলে ৫৯ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় চবক উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড় তালহা চৌধুরী।

- Advertisement -google news follower

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও সিজেকেএসের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান প্রাইম ব্যাংক লিমিটেডের আগ্রাবাদ শাখার সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সিরাজুল হক।

সিজেকেএসের ভাইস চেয়ারম্যান ও ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান দিদারুল আলম চৌধুরীর সভাপতিত্বে এবং সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক গোলাম মহিউদ্দীন হাসানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মো. মশিউর রহমান চৌধুরী, নির্বাহী সদস্য প্রদীপ কুমার ভট্টাচার্য্য, সিজেকেএস কাউন্সিলর ও ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক শওকত হোসাইন, সিজেকেএস কাউন্সিলর সুলতান মাহমুদ খান শাহীন ও আব্দুর রশিদ লোকমান প্রমুখ।

- Advertisement -islamibank

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উদ্যোগে ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং প্রাইম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM