প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেটে চ্যাম্পিয়ন চবক বিদ্যালয়

0

প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে চট্টগ্রাম বন্দর (চবক) কর্তৃপক্ষ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

খেলায় চবক বিদ্যালয় ৭ উইকেটে নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে। ৬৪ বলে ৫৯ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় চবক উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড় তালহা চৌধুরী।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও সিজেকেএসের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান প্রাইম ব্যাংক লিমিটেডের আগ্রাবাদ শাখার সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সিরাজুল হক।

সিজেকেএসের ভাইস চেয়ারম্যান ও ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান দিদারুল আলম চৌধুরীর সভাপতিত্বে এবং সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক গোলাম মহিউদ্দীন হাসানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মো. মশিউর রহমান চৌধুরী, নির্বাহী সদস্য প্রদীপ কুমার ভট্টাচার্য্য, সিজেকেএস কাউন্সিলর ও ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক শওকত হোসাইন, সিজেকেএস কাউন্সিলর সুলতান মাহমুদ খান শাহীন ও আব্দুর রশিদ লোকমান প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উদ্যোগে ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং প্রাইম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...