রাউজানে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

রাউজান গহিরায় রাঙামাটিমুখী পাহাড়িকা বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহত ও আরো দুই যাত্রী আহত হয়েছে। রোববার (১ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে গহিরা কালারপুর ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

দুর্ঘটনায় নিহতের নাম- মো.আলী আকবর (৪৮)। সে রাউজানের চিকদাইর পাঠানপাড়া এলাকার মৃত লাল মিয়ার ছেলে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনায় আহত দুজনের নাম হলো-দুলাল দাশ (৩৫) ও সুমন দাশ (৩৫)

- Advertisement -google news follower

রাউজানে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

স্থানীয়রা জানিয়েছেন, সকাল সাড়ে ৮টায় রাঙামাটিমুখী পাহাড়িকা বাস ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে অটোরিকশার চালকসহ যাত্রীরা আটকা পড়েন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে গহিরা জেকে মেমোরিয়াল হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত আলী আকবরকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

রাউজান হাইওয়ে থানার ওসি মো. সালেহ আহমদ জয়নিউজকে জানান,  রাঙামাটিমুখী পাহাড়িকা (সোনিয়া) বাস বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিকে ধাক্কা দেয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। পরে আহতদের হাসপাতালে নেওয়া হলে আহত আলী আকবর মারা যান। পুলিশ ঘাতক বাসটি আটক করেছে।

জয়নিউজ/শফিউল/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM