চবি ভিসির সঙ্গে আল আযহার বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলের সাক্ষাৎ 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করেছেন মিশরের আল আযহার বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দল।

- Advertisement -

প্রতিষ্ঠানের সাবেক উপাচার্য প্রফেসর ড. ইব্রাহীম হুদহুদের নেতৃত্বে আল আযহার বিশ্ববিদ্যালয়ের ১৩ সদস্যদের প্রতিনিধি দল মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) চবি উপাচার্যের অফিসে যান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চবির উপ-উপাচার্য প্রফেসর শিরীন আখতার, পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান  সুফী মিজানুর রহমান ও চবি প্রক্টর আলী আজগর চৌধুরী।

- Advertisement -google news follower

এদিকে সাক্ষাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং মিশরের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মধ্যে চলমান যৌথ শিক্ষা ও গবেষণা কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়।

মিশরের প্রতিনিধি দলের সদস্যদের মধ্যে রয়েছেন আল আযহার বিশ্ববিদ্যালয়ের ধর্মতত্ত্ব অনুষদের ডিন প্রফেসর ড. আবদুল ফাত্তাহ আল আওয়ারী, আল আজহারের গ্রান্ড ইমামের উপদেষ্টা প্রফেসর ড. আবদুদায়েম নসর ও রাষ্ট্রদূত আমর মূসাম,  দ্যা ওয়ার্ল্ড অ্যাসোসিয়েশন ফর আল আযহার গ্রাজুয়েটের ভাইস প্রেসিডেন্ট ওয়ামা ইয়াসের প্রমুখ।

- Advertisement -islamibank

জয়নিউজ/আল্পনা

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM