চীনে আটকে আছেন মিস্টার বিন

করোনা ভাইরাসে উলট-পালট চীনের জনজীবন। এই মুহূর্তে যারা চীনে করোনা ভাইরাস কবলিত এলাকায় অবস্থান করছেন তাদের অন্যত্র যাওয়া নিরাপদ নয় বলে জানা গেছে।

- Advertisement -

এই জটিলতার কারণে চীনে আটকা পড়েছেন ‘মিস্টার বিন’খ্যাত কমেডিয়ান নিগেল ডিক্সন। রোয়ান অ্যাটকিনসনের বিখ্যাত চরিত্রকে অনুকরণ করে জনপ্রিয়তা পেয়েছেন কমেডিয়ান নিগেল ডিক্সন।

- Advertisement -google news follower

করোনা ভাইরাসে আক্রান্ত চীনের হুবেই শহরে এসে আর নিজের বাড়িতে ফেরা হয়নি তার। নিজের দেশের সুরক্ষায় এই ব্রিটিশ নাগরিক ফিরছেন না দেশে। বর্তমানে হুবেই শহরে সচেতনতামূলক কমেডি তৈরি করে প্রচার করছেন তিনি।

‘মিস্টার বিন’খ্যাত অভিনেতা ব্রিটিশ নাগরিক নিগেল ডিক্সন জানান, তিনি নিজেকে নিরাপদ জায়গায় সরিয়ে নেওয়ার মধ্য দিয়ে করোনাভাইরাস ছড়িয়ে দিতে চান না। সে কারণে উহানেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন।

- Advertisement -islamibank

করোনায় আক্রান্ত হয়ে কেবল চীনে এক হাজার ১১০ জনের বেশি মানুষ মারা গেছেন। এছাড়া আরো ৪৪ হাজারের বেশি মানুষ কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়ে বেঁচে থাকার জন্য লড়ছেন।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM