নৌকাডুবিতে ক্ষতিগ্রস্ত দুই পরিবারকে ভাতার ব্যবস্থা

বাঁশখালীর কাথরিয়া ইউনিয়নের জলকদর খালে নৌকাডুবিতে নিহত প্রবাসী মো. আক্কাস ও শিশু মিনহাজের পরিবারকে অনুদান দেওয়া হয়েছে। একইসঙ্গে দুই পরিবারের দুইজনকে বিধবা ভাতা ও বয়স্ক ভাতা প্রদানের ব্যবস্থা করা হয়েছে।

- Advertisement -

শনিবার (২২ ফেব্রুয়ারি) সকালে ব্যক্তিগত ফান্ড থেকে দুই পরিবারকে ১০ হাজার টাকা করে অনুদান দেন কাথরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. শাহজাহান চৌধুরী। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাথরিয়া ইউনিয়ন পরিষদের সচিব পংকজ দত্ত, ইউপি সদস্য কামাল উদ্দিন ও জাকের হোসেন।

- Advertisement -google news follower

ইউপি চেয়ারম্যান শাহজাহান চৌধুরী জয়নিউজকে বলেন, গরিব, দুস্থ, অসহায় ও প্রাকৃতিকভাবে ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্য-সহযোগিতায় সরকার সবসময় আন্তরিক। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দিন-রাত পরিশ্রম করে মানুষের সেবা করে যাচ্ছেন। তাঁর আর্দশে দেশকে ভালবেসে মানবসেবা করছি।

উল্লেখ্য. গত ১৯ ফেব্রুয়ারি কুতুবদিয়া মালেক শাহ (র.) হুজুরের দরবার শরিফের ওরসে যাওয়ার সময় কাথরিয়া চুনতিবাজার এলাকায় জলকদর খালে নৌকাডুবির ঘটনা ঘটে। এতে প্রবাসী মো. আক্কাস (২৮) ও স্কুলছাত্র মো. মিনহাজ (১০) প্রাণ হারায়।

- Advertisement -islamibank

জয়নিউজ/উজ্জ্বল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM