`মিশন সিক্সটিন’ নিয়ে বাংলাদেশে আসছেন দেব

যৌথ প্রযোজনা নয়, বাংলাদেশের একক প্রযোজিত সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন কলকাতার নায়ক দেব। ছবির নাম ‘মিশন সিক্সটিন’।

- Advertisement -

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানালেন, ছবিতে দেবের বিপরীতে বাংলাদেশ থেকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭-এর প্রথম রানারআপ জাহরা মিতুকে নেয়া হচ্ছে। তবে মিতু জানিয়েছেন, দেব আমার প্রিয় নায়ক। তার সঙ্গে একই ছবিতে তার বিপরীতে কাজ করা মানে আমার কাছে স্বপ্নের মতো। এই স্বপ্ন পূরণ হলে অন্যরকম ভালোলাগা কাজ করবে। এটা আমার জন্য অনেক আনন্দেরও।

- Advertisement -google news follower

‘মিশন সিক্সটিন’ বাংলাদেশ থেকে শুটিং শুরু হচ্ছে ছবিটির। ১১ মার্চ থেকে পর্যায়ক্রমে ঢাকা, চাঁদপুর, বান্দরবানে ২৫ মার্চ পর্যন্ত টানা শুটিং হবে।

`মিশন সিক্সটিন’ নিয়ে বাংলাদেশে আসছেন দেব
নায়িকা মিতু

ছবিতে রাজ চরিত্রে অভিনয় করবেন দেব। সন্ত্রাসবাদ ও জঙ্গি দমনে সরকারি একটি ফোর্স মিশনে নামে। সেখানে বিদেশে বসে প্রতিপক্ষের পাল্টা হামলায় বাংলাদেশজুড়ে এক ভীতিকর পরিস্থিতি তৈরি হয়। এমন একটি গল্প নিয়ে ‘মিশন সিক্সটিন।

- Advertisement -islamibank

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, ছবিতে ঐশী চরিত্রে অভিনয় করবেন মিতু। বিশেষ গোয়েন্দা সংস্থার একজন কর্মকর্তা হিসেবে দেখা যাবে তাকে।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশ থেকে সাদেক বাচ্চু, ডন, সিবা শানু, কলকাতা থেকে রজতব দত্ত রনি, বিশ্বনাথ, সুপ্রিয় দত্ত প্রমুখ।

জয়নিউজ/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM