কচুরিপানা খেতে বলিনি, গবেষণা করতে বলেছি

বক্তব্য বিকৃত করে গণমাধ্যমে প্রকাশ করা হয়েছে বলে দাবি করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, দেশের মানুষের কল্যাণে কৃষিসহ অন্য ক্ষেত্রে গবেষণা আরো বাড়ানোর তাগিদ দিয়েছি। কিন্তু কচুরিপানা কাউকে খাওয়ার কথা বলিনি। আমার বক্তব্য বিকৃত করে গণমাধ্যমে প্রকাশ করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির সভা শেষে মন্ত্রী এসব কথা বলেন।

- Advertisement -google news follower

পরিকল্পনামন্ত্রী সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমি এই বাংলার মানুষ। আমি কীভাবে কচুরিপানা খাওয়ার কথা বলি? গবেষণা তো কত কিছু নিয়েই করা যায়। শুধু কচুরিপানা নয় কাঁঠাল ছোট করার বিষয়েও গবেষকদের গবেষণা করতে বলেছি।

পরিকল্পনামন্ত্রী আরো বলেন, মিডিয়ার অবাধ স্বাধীনতা আছে কিন্তু সেটা যেন শুদ্ধ চর্চা হয়। আমি আশা করি, প্রিয় সাংবাদিকরা দয়া করে এই বিষয়টি ভবিষ্যতে খেয়াল রাখবেন। কারণ স্বাধীন সাংবাদিকতা মানে যা খুশি তা লিখে দেওয়া নয়।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM