সেই চুয়েট ছাত্র তাহমীদ আর নেই

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  (চুয়েট) তাহমীদুল ইসলাম চৌধুরী নামে এক শিক্ষার্থী অবশেষে চলে গেলেন না ফেরার দেশে।

- Advertisement -

সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকালে  নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাহমিদের মৃত্যু হয়। তাহমিদ চৌধুরী কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জানিয়ারিং বিভাগের ১৫ তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন  চুয়েট উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

- Advertisement -google news follower

চুয়েট ছাত্র কল্যাণ পরিচালক মশিউল হক জানান, লিচুবাগান এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত আবস্থায় তাহমিদ ও আরও ৩ জনকে নগরের একটি বেসরকারি হাসপাতালে আইসিইউ’তে ভর্তি করা হয়।

প্রসঙ্গত শনিবার (১৫ ফেব্রুয়ারি) চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের চন্দ্রঘোনা লিচু বাগান এলাকায় ট্রাকের সঙ্গে সিএনজি ট্যাক্সির সংঘর্ষ হয়। এসময় গুরুতর আহত তাহমীদ চৌধুরী, কাজী রোসালিয়া এবং নাসিবা নাওয়ারকে আশংকাজনক অবস্থায় নগরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

- Advertisement -islamibank

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM