চ্যাম্পিয়ন প্রাইজমানি এখনো পায়নি তেরেঙ্গানু

শেখ কামাল ক্লাব কাপ

0

গত বছরের অক্টোবরে চট্টগ্রামে হয়েছে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবলের তৃতীয় আসর। ৩১ অক্টোবর অনুষ্ঠিত ফাইনালে চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে শিরোপা জিতেছিল মালয়েশিয়ার তেরেঙ্গানু ফুটবল ক্লাব।

শিরোপা জিতলেও মালয়েশিয়ান ক্লাবটি এখনো পায়নি তাদের প্রাইজমানির ৫০ হাজার ডলার। টুর্নামেন্ট শেষের প্রায় সাড়ে তিন মাস কেটে গেলেও এখনো তা পরিশোধ করেতে ব্যর্থ টুর্নামেন্ট আয়োজক কমিটি।

এ নিয়ে বাংলাদেশ ‍ফুটবল ফেডারেশন (বাফুফে) আয়োজক চট্টগ্রাম আবাহনীকে দ্রুত বিষয়টির নিষ্পত্তির জন্য তাগিদ দিয়েছে।

তেরেঙ্গানু এফসির ম্যানেজার জো বলেছেন, আমরা কিছুই আসলে কী হচ্ছে, তা কিছুতেই বুঝতে পারছি না। এখনো আমরা চ্যাম্পিয়নশিপ মানি পাইনি।

আরো পড়ুন: চট্টগ্রামের ট্রফি ছিনিয়ে নিল মালয়েশিয়ার তেরেঙ্গানু

আবাহনীতে খেলে যাওয়া দলটির অধিনায়ক লি টাক বলেন, আমরা সবাই অপেক্ষায় আছি প্রাইজমানি কখন হাতে পাব। প্রাইজামানি নিয়ে তালবাহনা তো পেশাদারির মধ্যে পড়ে না। আমাদের আমন্ত্রণ দিয়ে তারা নিয়ে গেল। চট্টগ্রামের ক্লাবের সঙ্গে যোগাযোগ করেও কোনো সাড়া পাওয়া যাচ্ছে না।

আয়োজক চট্টগ্রাম আবাহনীর পরিচালক ও শেখ কামাল ক্লাব কাপের প্রধান সমন্বয়ক তরফদার মো. রুহুল আমিন বিষয়টি নিয়ে বিব্রত। তিনি সংবাদমাধ্যমকে বলেছেন, এর আগেও আমরা শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের আয়োজন করেছি। বরাবর চ্যাম্পিয়ন দলকে সঙ্গে সঙ্গে প্রাইজমানি বুঝিয়ে দিয়েছি। এবার বিভিন্ন স্পনসরের অর্থ এখনো আমাদের হাতে পুরোপুরি পাইনি। তারপরও আমরা তাদের সঙ্গে যোগাযোগ করছি। আশা করি, এ সপ্তাহের মধ্যে সমাধান হবে।

বাফুফেও এ বিষয়ে অবগত। সংস্থাটির সাধারণ সম্পাদক আবু নাঈম বলেছেন, আমরা চট্টগ্রাম আবাহনীকে চিঠি দিয়ে বিষয়টি দ্রুত নিষ্পত্তির তাগিদ দিয়েছি। প্রাইজমানি যেন দ্রুত দেওয়া হয়, সেটাই তাদের বলেছি। ভবিষ্যতে এ ব্যাপারে আমাদের আরো সতর্ক হতে হবে, যাতে এ ধরনের অভিযোগ আর না ওঠে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...