ডাকাতের গুলি কেড়ে নিল সদ্যবিবাহিত প্রবাসীর প্রাণ

কক্সবাজার পেকুয়ার ডাকাতের গুলিতে নিহত হয়েছে সদ্যবিবাহিত এক মালয়েশিয়া প্রবাসী যুবক। একই ঘটনায় নিহতের মা ও ছোটভাইও গুলিবিদ্ধ হয়।

- Advertisement -

মঙ্গলবার (১১ফেব্রেুয়ারি) রাত ৮টার দিকে পেকুয়ার শীলখালী ইউনিয়নের দূর্গম পাহাড়ি সাপেরগারা এলাকায় ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত প্রবাসী যুবকের নাম মো. নুরুন নবী (৩২)। তিনি ওই এলাকার মো. হাসান শরীফের ছেলে।

নিহতের ভাতিজা মো. দেলোয়ার হোসেন জানান, এক মাস পূর্বে তাঁর চাচা মো. নুরুন নবী মালয়েশিয়া থেকে দেশে ফেরেন। গত রোববার (১০ ফেব্রুয়ারি) তাঁর বিয়ে হয়।

- Advertisement -islamibank

নিহতের বড়ভাই ফরিদুল আলম বলেন, মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে ভাইয়ের শ্বশুর বাড়ি থেকে আসা মেহমানদের বিদায় জানিয়ে ঘরে ফিরছিলাম। সেসময় মুখোশ পরিহিত বেশ কয়েকজন যুবক আমাকে পেছন থেকে ঝাপটে ধরে। হাত-পা বেঁধে তারা আমাকে উপর্যপুরি মারধর করে মাটিতে ফেলে রাখে। এসময় ৮ থেকে ১০ জনের একটি ডাকাত দল  বসতঘরে প্রবেশের চেষ্টা চালিয়ে প্রথম দফায় ব্যর্থ হয়। পরে ডাকাত দলটি বাড়ির পিছনে রান্নাঘরের দরজা ভেঙে বাড়িতে ঢুকে পড়ে। এসময় বাধা দেওয়ার চেষ্টা করলে ডাকাতদল এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। এতে আমার ভাই নুরুন নবী গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়।  গুলি ও ধারালো অস্ত্রের কোপে মা হাজেরা খাতুন (৮০) ও ছোটভাই মোজাম্মেল (২২) গুরুতর আহত হয়েছে।

পরে স্থানীয়দের খবর পেয়ে পেকুয়া থানার ওসি কামরুল আজমের নেতৃ পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই ডাকাতদল পালিয়ে যায়্। পরে গুলিবিদ্ধ অবস্থায় নিহত যুবক নুরুন নবীর মরদেহ উদ্ধার করে এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায় পুলিশ।

এব্যাপারে পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। প্রবাসীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জয়নিউজ/গিয়াস/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM