চসিক নির্বাচন: দলীয় মনোনয়ন ফরম নিলেন মেয়র নাছির

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন বর্তমান সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে তিনি দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন। এসময় মেয়র নাছিরের সঙ্গে নগর আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

- Advertisement -google news follower

জানা গেছে, আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত এ মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেওয়া হবে। আগামী ১৬ ফেব্রুয়ারি চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে।

প্রসঙ্গত, সর্বশেষ ২০১৫ সালের চসিক নির্বাচনে বিপুল ভোটে বিএনপির প্রার্থী মনজুর আলমকে পরাজিত করেছিলেন আ জ ম নাছির। এ বিজয়ে পাঁচ বছর বিএনপির হাতে থাকা নগরপিতার গুরুত্বপূর্ণ পদটি পুনরুদ্ধার করে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

- Advertisement -islamibank

মেয়র হিসেবে দায়িত্ব নিয়ে প্রথমেই চসিককে আধুনিক হিসেবে গড়ে তোলার কাজ শুরু করেন নাছির। ডোর টু ডোর নাগরিক সেবা পৌঁছে দিতে তিনি ছিলেন সচেষ্ট। নগরবাসীর সঙ্গে তিনি সরাসরি সম্পৃক্ততা হয়েছেন। নাগরিকদের আশা-আকাঙ্খার কথা শুনে তা বাস্তবায়নও শুরু করে দেন তিনি। এটিকেই আগামী নির্বাচনে নাছিরের বিশাল প্লাস পয়েন্ট হিসেবে দেখছেন দলের তৃণমূল নেতাকর্মীরা।

জয়নিউজ/এমএইচকে/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM