কমলনগরে কিশোরীকে ধর্ষণকারীর যাবজ্জীবন কারাদণ্ড

লক্ষ্মীপুরের কমলনগরে কিশোরীকে ধর্ষণ করায় আব্দুর রহিম নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। মো. হেলাল নামে অপর এক আসামিকেও ৫ বছরের সাজা দেওয়া হয়েছে। একইসঙ্গে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসাকে ১০ হাজার টাকা এবং অপর আসামিকে ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। নির্দোষ প্রমাণ হওয়ায় খালাস পেয়েছেন শ্যাম সুন্দর নামে আরেক আসামি।

- Advertisement -

সোমবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১১টায় লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. সিরাজুদ্দৌলাহ কুতুবী এ রায় দেন।

- Advertisement -google news follower

এদিকে রায়ের সময় আসামি আব্দুর রহিম আদালতে উপস্থিত ছিলেন না। অপর আসামি হেলালকে জেলহাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, ২০১৪ সালের ১০ অক্টোবরে বিয়ের প্রলোভনে কমলনগর হাজিরহাট এলাকার মেঘনা সিনেমা হলে নিয়ে ভিকটিম কিশোরীকে ধর্ষণ করা হয়। পরদিন বিকালে ভিকটিমের ভাই বাদী হয়ে কমলনগর থানায় ধর্ষণ মামলা করেন (জি আর মামলা নং-১২২/১৪)।

- Advertisement -islamibank

মামলায় স্থানীয় চর মার্টিন এলাকার বাসিন্দা রফিক উল্লাহর ছেলে আব্দুর রহিম, আবু তাহেরের ছেলে মো. হেলাল এবং শ্যাম সুন্দরকে আসামি করা হয়। পরে পুলিশের অভিযোগ দাখিল ও সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় দেন।

লক্ষ্মীপুর জজ কোর্টের স্পেশাল পিপি আবুল বাশার রায়ের বিষয়টি জয়নিউজকে নিশ্চিত করেছেন।

জয়নিউজ/মনির

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM