শিশু কাঁদছে, মা দূরে দাঁড়িয়ে- চীনের মর্মস্পর্শী ভিডিও ভাইরাল

করোনা ভাইরাসে কাঁপছে চীন। এর মধ্যেই চীনের এক নার্স এবং তাঁর সন্তানের একটি মর্মস্পর্শী ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

- Advertisement -

আতঙ্কের জেরে দীর্ঘদিন নিজের থেকে আলাদা থাকা ছোট সন্তানকে বুকে জড়িয়ে স্নেহের স্পর্শটুকুও দিতে পারেননি মা। শুধু দূর থেকে হাত নেড়ে মনকে শান্ত করলেন।

- Advertisement -google news follower

চীনের হেনান প্রদেশের একটি হাসপাতালের নার্স ওই মহিলা। করোনা ভাইরাস আক্রান্তদের চিকিৎসা করছেন তিনি। সে কারণে দীর্ঘদিন বাড়িতে ফিরতে পারছেন না। একদিকে কাজের চাপ, অন্যদিকে এই ভাইরাস মানুষের সংস্পর্শে ছড়িয়ে পড়ে, তাই নিজের পরিবারকে সংক্রমণের হাত থেকে রক্ষা করার জন্য বাড়িতে ফিরছেন না।

ভিডিওতে দেখা যায়, মাকে দীর্ঘদিন দেখতে না পেরে ছোট শিশুটি মায়ের কর্মস্থল ওই হাসপাতালের সামনে চলে এসেছে। মায়ের কাছে যাওয়ার জন্য অঝোরে কেঁদে চলেছে সে। কিন্তু মা নিরুপায়। মাস্ক পরা অবস্থাতে দূর থেকেই ‘এয়ার হাগ’করলেন সন্তানকে।

- Advertisement -islamibank

“মা এখন একটা মনস্টারের সঙ্গে লড়ছে। তাকে হারাতে পারলেই বাড়ি ফিরে আসবে”। এসব বলে সান্ত্বনা দিয়েছেন সন্তানকে।

বাড়ি থেকে মায়ের জন্য কিছু খাবারও এনেছিল সন্তান। সেটা মাটিতে রেখেই চলে যায় সে। পরে নার্স মা সেটা মাটি থেকে তুলে নিয়ে হাসপাতালে ঢুকে যান।

দেখুন সেই ভিডিও-

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM