চসিক নির্বাচন: শনিবার থেকে মনোনয়ন ফরম নিতে পারবেন আ.লীগের আগ্রহীরা

0

 

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহ শুরু হবে শনিবার (৯ ফেব্রুয়ারি)। ১৪ ফেব্রুয়ারির মধ্যে ফরম পূরণ করে কেন্দ্রে জমা দিতে হবে আগ্রহী প্রার্থীদের।

শনিবার (৮ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় এ তথ্য জানান সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বরাত দিয়ে তিনি বলেন, মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়ন প্রত্যাশীরা শনিবার থেকে ফরম সংগ্রহ করতে পারবেন। মেয়র পদের জন্য ২৫ হাজার টাকা এবং কাউন্সিলর পদের জন্য ১০ হাজার টাকা জমা দিতে হবে।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে নগরের জামালখানের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় বর্ধিত সভা। এতে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, সহসভাপতি খোরশেদ আলম সুজন, সুনীল সরকার ও আলতাফ হোসেন বাচ্চু, সম্পাদকদণ্ডলীর সদস্য নোমান আল মাহমুদ ও এমএ রশিদ, হাসান মাহমুদ হাসনী, শফিকুল ইসলাম ফারুক, ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী এবং কাউন্সিলর জহরলাল হাজারী।

জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...