কেএসআরএম পঞ্চম গলফ টুর্নামেন্ট সম্পন্ন

চট্টগ্রামের ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে কেএসআরএম গলফ টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে।

- Advertisement -

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) এ টুর্নামেন্ট আয়োজন করে কেএসআরএম।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভাটিয়ারী গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট ও ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এসএম মতিউর রহমান।

এর আগে টুর্নামেন্ট উদ্বোধন করেন কেএসআরএমের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহান।

- Advertisement -islamibank

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, টানা পঞ্চমবার কেএসআরএম টুর্নামেন্ট আয়োজন করায় আমি আনন্দিত। এ ধরনের গলফ টুর্নামেন্ট জাতীয় পর্যায় থেকে শুরু করে আন্তর্জাতিক পর্যায়েও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এসময় তিনি কেএসআরএমের উত্তরোত্তর সমৃদ্ধি ও টুর্নামেন্ট আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। পাশাপাশি এ আয়োজনে কেএসআরএমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেএসআরএমের মার্কেটিং অ্যান্ড সেলস ডিরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. শহিদুর রহমান, প্লান্ট ডিরেক্টর কমোডোর (অব.) শামসুল কবির, মহাব্যবস্থাপক (মার্কেটিং অ্যান্ড সেলস) জসিম উদ্দিন, মহাব্যবস্থাপক (মার্কেট রিচার্স অ্যান্ড ডেভেলপমেন্ট উইং) কর্নেল (অব.) আশফাকুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক শাহেদ আলম, ব্রান্ড বিভাগের সমন্বয়ক আবু সুফিয়ান, জেষ্ঠ্য কর্মকর্তা মিজান-উল-হক ও সাদ মো. আফতাব হোসেইন।

পরে গজলসন্ধ্যা, র‌্যাফেল ড্র এবং খেলোয়াড়দের পুরস্কার বিতরণ করা হয়।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM