ছাত্রকে বলাৎকার, মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার

খাগড়াছড়ির মাটিরাঙায় মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মো. বেলাল হোসেন নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি নতুনপাড়া ক্বেরাতুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক ও নতুনপাড়া জামে মসজিদের ইমাম।

- Advertisement -

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ। আটক বেলাল খাগড়াছড়ির মাটিরাঙা পৌরসভার মৃত সফর আলীর ছেলে।

- Advertisement -google news follower

জানা যায়, নির্যাতিত ছাত্রটি ওই মাদ্রাসার হোস্টেলে থেকে হেফজ বিভাগে লেখাপড়া করতো। তাকে বিভিন্ন সময় আদর করার ছলে বলাৎকার করার চেষ্টা করে বেলাল। গেল কয়েকমাস ধরে অভিযুক্ত শিক্ষক বেলাল হোসেন একাধিকবার যৌন কামনা চরিতার্থ করার জন্য বলাৎকার করে।

বিষয়টি যাতে কাউকে না জানায় সেজন্য ওই ছাত্রকে মারধর করে বেলাল। এমনকি প্রাণনাশেরও হুমকি দেন বলে অভিযোগ করেন নির্যাতিত শিক্ষার্থীর ফুফু খালেদা বেগম।

- Advertisement -islamibank

সম্প্রতি বাড়িতে গিয়ে তার ফুফুর কাছে শিক্ষকের নোংরা কর্মকাণ্ড খুলে বলে ছাত্রটি। এ ঘটনার বিচার চেয়ে বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) নতুনপাড়া সমাজ কমিটি ও মাদ্রাসা কমিটির কাছে আবেদন করেন খালেদা বেগম।

মাটিরাঙা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দিন ভূঁইয়া জয়নিউজকে বলেন, এ ঘটনায় শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাতে ওই ছাত্রের ফুফু খালেদা বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ওই মাদ্রাসাশিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত শিক্ষককে আজ (শনিবার) আদালতে পাঠানো হবে। পাশাপাশি নির্যাতিত ছাত্রকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে।

জয়নিউজ/জাফর/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM