৬ লাখ টাকার ঘুম

মাঠে তখন টানটান উত্তেজনা। তবে এ উত্তেজনার কোনো রেশ নেই এক ব্যক্তির কাছে। খেলা দেখার চেয়ে ঘুমটাই তাঁর কাছে উত্তম মনে হয়েছে। অথচ এই খেলার জন্যই তিনি প্রায় ৬ লাখ টাকা খরচ করে টিকিট কিনেছিলেন!

- Advertisement -

স্টেডিয়ামের ভেতর ঘুমিয়ে পড়া সেই ব্যক্তির ভিডিও নিজের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে আপলোড করেছেন এক ক্রীড়া সাংবাদিক। মুহূর্তেই তা ভাইরাল।

- Advertisement -google news follower

রোববার আমেরিকার মায়ামির হার্ড রক স্টেডিয়ামে চলছিল রাগবি টুর্নামেন্টে সুপার বোলের ফাইনাল ম্যাচ। পিছিয়ে থেকেও ম্যাচ জিতে নেয় ‘কানসাস সিটি চিফস’। সান ফ্রান্সিসকো ৪৯ইআরএস-কে তারা হারায় ৩১-২০ পয়েন্টে।

ফাইনাল ম্যাচের মোড় ঘোরানো বিভিন্ন মুহূর্ত যত না ঘুরছে সোশ্যাল মিডিয়ায় এর চেয়েও বেশি ছড়িয়ে পড়েছে ‘দামি ঘুম’-এর এই ভিডিও।

- Advertisement -islamibank

আসলে ওই ব্যক্তি খেলা দেখতে যে আসনে বসেছিলেন তার টিকিটের দাম ছিল সাত হাজার মার্কিন ডলার (বাংলাদেশি টাকায় প্রায় ৬ লাখ টাকা)।

ক্রীড়া সাংবাদিক কারিসা ম্যাক্সওয়েল ওই ভিডিওটি পোস্ট করছেন। আর যে ব্যক্তি স্টেডিয়ামেই ঘুমিয়ে পড়েছিলেন তিনি ম্যানেজমেন্ট কনসালটেন্সি কোম্পানি টেনিও’র চেয়ারম্যান অ্যান্ড সিইও ডিক্ল্যান কেলি।

ভিডিওতে দেখা যাচ্ছে, চেয়ারে বসে পায়ের উপর পা তুলে পেছনের দেওয়ালে মাথা ঠেকিয়ে বেশ আয়েশ করে ঘুমাচ্ছেন কেলি।

কারিসার ক্যামেরা বাঁ দিক থেকে ডান দিকে প্যান করে গোটা স্টেডিয়ামটি ধরার চেষ্টা করেছে। শেষে ক্যামেরা ফোকাস করছে কেলিকে।

ভিডিওতে আরও দেখা যায়, ম্যাচের একটি উত্তেজক মুহূর্তে প্রায় সব দর্শক আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে পড়েছেন। কিন্তু কেলি নির্বিকার, যেন এই বল কাড়াকাড়ির লড়াইয়ে তাঁর কিছুই যায় আসে না।

কেলি কেন খেলা দেখতে এসে ঘুমিয়ে পড়েছিলেন তা জানা যায়নি। তবে তাঁর এই ছয় লাখ টাকার ঘুমের ভিডিও এখন পর্যন্ত ৬৭ লাখের বেশি ইউজার দেখে ফেলেছেন!

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM