৫৫টি স্টল নিয়ে বৃহস্পতিবার শুরু হচ্ছে রিহ্যাব ফেয়ার

0

এবছরের রিহ্যাব ফেয়ার বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে। নগরের পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লুতে এ মেলা চলবে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত।

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) ভাইস-প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম ক্লাবের সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম এমপি মেলার উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দিন ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (চউক) চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ ও রিহ্যাব সিনিয়র সহসভাপতি নুরুন নবী চৌধুরী এমপি।

এবার মেলায় ৫৫টি স্টল থাকছে। এরমধ্যে কো-স্পন্সর হিসেবে অংশগ্রহণ করছে ১৮ টি প্রতিষ্ঠান, বিল্ডিং ম্যাটেরিয়ালস ১৪টি এবং আর্থিক প্রতিষ্ঠান ৬টি।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা চলবে। মেলায় দুই ধরনের টিকেট পাওয়া যাবে। সিঙ্গেল যার প্রবেশ মূল্য ৫০ টাকা। মাল্টিপল ১০০টাকা। মাল্টিপল টিকেট দিয়ে দর্শীনার্থী ৪ বার প্রবেশ করতে পারবে।

এছাড়া মেলাকে কেন্দ্র করে বুধবার (৫ ফেব্রুয়ারি) সকাল ১০টায় র‌্যালির আয়োজন করা হয়েছে। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সকাল ৯টায় শিশু চিত্রাংকন প্রতিযোগিতার অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকবেন শিক্ষা উপমন্ত্রি মহিবুল হাসান চৌধুরি নওফেল।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী, মাহবুব সোবহান জালাল তানভীর, মিজানুর রহমান, রেজাউল করিম, মো. মোরশেদুল হাসান, মো নাজিম উদ্দিন, ইঞ্জিনিয়ার শেখ নিজাম উদ্দিন, শারিস্ত বিনতে নূর, দোলোয়র হোসেন, মহিউদ্দিন চৌধুরি খসরু, আশিষ রায় চৌধুরি।

জয়নিউজ/পিডি

 

 

 

 

 

আরও পড়ুন
লোড হচ্ছে...