সাকিবের দেশে ফেরার গুজবে ক্ষেপেছেন শিশির

অনেকটা হঠাৎ করেই খবর রটে বুধবার (১৯ সেপ্টেম্বর) দুবাই থেকে দেশে ফিরে আসছেন সাকিব আল হাসান। যার কারণে আফগানিস্তানের সাথে গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলতে পারবেন না তিনি। এর কয়েক ঘন্টা পরই সাকিব শোনালেন ভিন্ন খবর। জানালেন, এ ব্যাপারে কিছুই জানেন না তিনি। তবে বিসিবি দাবি করছে পুরোটাই গুজব। এদিকে ব্যাপারটা নিয়ে সাকিব পত্নী নিজের ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেছেন।

- Advertisement -

সাকিবের দেশে ফেরার গুজবে ক্ষেপেছেন শিশির

- Advertisement -google news follower

ভুল বোঝাবুঝিটা মূলত তৈরি হয়েছিল সোমবার রাতে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট বিডিক্রিকটাইমের এক কলাম প্রকাশের পর। যেখানে সাকিব আল হাসানের এজেন্ট ‘এন নাইন’ এর বরাত দিয়ে বিডিক্রিকটাইম জানায়, “আলাইনা (সাকিব কন্যা) অসুস্থ হয়ে পড়েছে। যার ফলে তাকে দেশে রাখতে এক প্রকার বাধ্য হয়েই মঙ্গলবার ওনাকে (সাকিবকে) ঢাকা ফিরতে হচ্ছে।”

যেখানে উল্লেখ করা হয় বুধবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় (বাংলাদেশ সময়ানুযায়ী) বাংলাদেশের উদ্দেশে বিমান ধরার কথা আছে সাকিবের।

- Advertisement -islamibank

তবে এই ঘটনার কয়েক ঘন্টা পার হতেই শোনা যায় ভিন্ন খবর। মেয়ে অসুস্থ থাকলেও দেশে ফিরবেন না সাকিব। এমনকি দলের অন্যান্য সদস্যরাও এ বিষয়ে কিছুই জানেন না।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সাকিবের বিষয়ে এমন খবর ছড়ানোতে ক্ষোভ প্রকাশ করে। বিসিবির একটি সূত্র জানিয়েছে, যেসব সংবাদ মাধ্যম এমন খবর প্রকাশ করে তাদের দায়িত্বজ্ঞানের অভাব রয়েছে। তবে এ ঘটনাতে এখনো সাকিবের কোন প্রতিক্রিয়া জানা যায়নি। ইতোমধ্যে সাকিবের স্ত্রী ভুল খবর প্রচারে ক্ষেপেছেন।

জয়নিউজ/শহীদ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM