অসহায় মানুষের পাশে দাঁড়ানোই হচ্ছে মানবসেবা: ডা. শাহাদাত

নগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেন, মানবতা ও মানবিকতা না থাকলে মানুষ হওয়া যায় না। রাজনীতির উদ্দেশ্য হচ্ছে জনগণের সেবা করা এবং মানুষের কল্যাণ হয় এমন কাজ করা। সমাজের সুবিধাবঞ্চিত অসহায় মানুষের পাশে দাঁড়ানোই হচ্ছে মানবিকতা ও মানবসেবা। তাই আত্মমানবতার সেবায় আমাদের সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

- Advertisement -

কোতোয়ালি থানা মহিলা দল আয়োজিত গরীব, দুস্থ মহিলাদের মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
শুক্রবার (৩১ জানুয়ারি) দুপুরে কাজীর দেওড়ি সমাদর কমিউনিটি সেন্টারে কম্বল বিতরণ করা হয়।

- Advertisement -google news follower

এতে সভাপতিত্ব করেন কোতোয়ালি থানা মহিলা দলের সভানেত্রী রেজিয়া বেগম বুলু। সাধারণ সম্পাদক মনোয়ারা বাবুলের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহিলা দলের ভারপ্রাপ্ত সভানেত্রী ফাতেমা বাদশা, সাধারণ সম্পাদিকা জেলী চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর বিএনপির সদস্য রাশেদ চৌধুরী, নগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদিকা গুলজার বেগম, মহিলাদল নেত্রী আফরোজা বেগম জলি, আসমা বেগম, ফেরদৌস আরা, ওয়ার্ড মহিলাদল নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন মর্জিনা বেগম, ফিরোজা বেগম, শাহীন আখতার, কামরুল কামাল, আঁখি সুলতানা, জাহানারা বেগম বেবি, রোজি বেগম, কোহিনুর বেগম ও রোশন আরা।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM