ওয়েজ বোর্ড বাস্তবায়নে সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মেয়রের

0

ওয়েজ বোর্ড বাস্তবায়নে সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।

আন্দোলন সংগ্রামে বিভক্তি বিভাজন হয় উল্লেখ করে মেয়র বলেন, এই সুযোগ মালিক পক্ষ নেন। তাই সাংবাদিকদের ঐক্যবদ্ধ হতে হবে। সাংবাদিকরা ও গণমাধ্যম রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। সাংবাদিকতা না থাকলে সমাজে সাম্য, ভারসাম্য থাকতো না।

সাংবাদিকরা সোচ্চার হলে দেশ আরো এগিয়ে যাবে উল্লেখ করে মেয়র বলেন, তাই গভীরে গিয়ে বাস্তবতার নিরিখে সংবাদ পরিবেশন করতে হবে। নাগরিকদের মধ্যে দেশপ্রেম, মাটি ও মানুষকে ভালোবাসার বোধ তৈরি করতে হবে।

সভায় এবার কৃতি সাংবাদিক হিসেবে সংবর্ধনা দেওয়া হয় মুক্তিযোদ্ধা-সাংবাদিক নওশের আলী খান এবং প্রবীণ সাংবাদিক ও নাট্যজন প্রদীপ দেওয়ানজীকে।

সিইউজে সভাপতি নাজিমুদ্দীন শ্যামলের সভাপতিত্বে এতে বক্তব্য দেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজের ) সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসীন কাজী ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ।

সিইউজে সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসের সঞ্চালনায় সংবর্ধিত সাংবাদিকদের পরিচিতি পাঠ করেন যুগ্ম সম্পাদক সবুর শুভ।

জয়নিউজ/কাউছার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...