এক দৃশ্যের খরচ সাড়ে ৭ কোটি রুপি!

বলিউডের সুপারস্টার সালমান খান আগামী সিনেমা ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এরই মধ্যে ভাইজানের নতুন ছবিটি নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়েছে।

- Advertisement -

‘ভারত’ এবং ‘দাবাং ৩’ চমকের পর সালমান খানের ভক্তরা অপেক্ষা করছেন নতুন এ ছবি দেখার জন্য। আসছে ঈদুল ফিতরে মুক্তি পাবে এই ছবি। ২০১৯ সালের শেষ দিকে এ ছবির নাম ঘোষণা করেছিলেন সাল্লু ভাই। এখানে তার বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি।

- Advertisement -google news follower

সম্প্রতি এই ছবির এক তথ্য দিয়ে সবাইকে চমকে দিয়েছেন সালমান খান। জানা গেছে, ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’  সিনেমার ক্লাইম্যাক্সে প্রচুর ভিএফএক্স’র ব্যবহার থাকবে। বাহুবলি ১ ও ২-তে যে প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, সেই প্রযুক্তি নাকি এ ছবিতেও ব্যবহার করা হবে।

অবাক হওয়ার মতো বিষয় হলো এ সিনেমার ২০ মিনিটের ভিএফএক্স ক্লাইম্যাক্স দৃশ্য শুটিং করার জন্য নাকি সাড়ে ৭ কোটি রুপি খরচ করছেন সালমান। এই অ্যাকশন দৃশ্যে একই ফ্রেমে দেখা যাবে সালমান খান এবং রণদীপকে। দৃশ্যটি ক্রোমা কি-তে শুটিং করার পরিকল্পনা করেছেন পরিচালক প্রভুদেবা।

- Advertisement -islamibank

এই ছবিটিতে আরও অভিনয় করছেন জ্যাকি শ্রফ, গৌতম গুলাটি ২০২০ সালের ঈদে মুক্তি পাবে এই ছবিটি।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM