৯ তলা থেকে পড়েও নিরাপদে নারী! (ভিডিওসহ)

নয় তলা ভবন থেকে নিচে পড়ে গেলেন এক নারী! না, ভয় পাওয়ার কিছু নেই। ওই নারী নিচে পড়ে কিছুক্ষণ পরেই উঠে দাঁড়িয়ে হাঁটা দিলেন!

- Advertisement -

বিস্ময়কর ঠেকলে ঘটনাটা এমনই। অজ্ঞাত পরিচয় ওই নারীর গোটা ঘটনা ধরা পড়েছে একটি নজরদারি ক্যামেরায়। পরে সেটিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

- Advertisement -google news follower

ভিডিওতে দেখা যায়, একটি উঁচু বিল্ডিংয়ের নয় তলা থেকে পড়ে যাচ্ছেন কেউ। কয়েক সেকেন্ড পরই তাঁকে সেখান থেকে উঠে হাঁটতে দেখা যায়।

আসলে ওই নারী বিল্ডিংটির নিচে জমে থাকা বরফের স্তূপের উপর পড়েছিলেন। তবে হেঁটে যাওয়ার কারণে তাঁকে যতটা সুস্থ মনে হচ্ছিল তিনি আসলে ততটা সুস্থ ছিলেন না।

- Advertisement -islamibank

ঘটনাটি রাশিয়ার নিঝনেভার্তোভস্ক এলাকার। যিনি দুর্ঘটনার কবলে পড়েন সেই নারীর বয়স আনুমানিক ২৭ বছর। তবে তাঁর পরিচয় প্রকাশ করা হয়নি।

রাশিয়ার স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ওই নারীকে আহত অবস্থায় নিঝনেভার্তোভস্ক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর আঘাত বেশ গুরুতর হলেও আশঙ্কার কিছু নেই।

এদিকে কীভাবে এ ঘটনা ঘটল তা তদন্ত করছে স্থানীয় পুলিশ।

দেখুন সেই ভিডিও-

https://twitter.com/i/status/1220627366310969344

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM