প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে আনন্দ র‌্যালি

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডা. দিপু মনিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে লক্ষ্মীপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা।

- Advertisement -

গত ২১ জানুয়ারি একনেক সভায় সারাদেশে উপজেলা পর্যায় ৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ (টিএসসি) স্থাপন (২য় পর্যায়ে) শীর্ষক  একটি প্রকল্প অনুমোদন করা হয়। আর এ প্রকল্পে লক্ষ্মীপুরের প্রতিষ্ঠানটিও রয়েছে। এ উপলক্ষে রোববার  (২৬ জানুয়ারি) জেলা প্রশাসক কার্যালয় সামনে থেকে একটি আনন্দ র‌্যালি বের করা হয়।

- Advertisement -google news follower

র‌্যালি শেষে অতিরিক্ত জেলা প্রশাসক সফিউজ্জামান ভুইঞা হাতে একটি স্মারকলিপি প্রদান করেন টেকনিক্যাল স্কুল ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মোরশেদ আলম ও পলিটেকনিক ইন্সটিটিউট এর একাডেমী ইন্চার্জ আতিকুর রহমান।

এসময় আরো উপস্থিত প্রতিষ্ঠানটির শিক্ষক আবুল কালাম আজাদ,আব্দুর রশিদ, হাফিজুর রহমান, কামরুজ্জামান, তপন কুমার, মোবারক হোসেন, মো. আবুল বাশার, মো. আলমগীরর হোসেন ও মোখলেছুর রহমান।

- Advertisement -islamibank

জয়নিউজ/মনির/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM