খেলাধুলায় গড়ে উঠবে সুনাগরিক: প্রধানমন্ত্রী

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ সরকার সবসময় খেলাধুলাকে গুরুত্ব দেয়। আমরা চাই খেলাধুলার মধ্যদিয়ে আমাদের ছেলেমেয়েরা এগিয়ে যাক। খেলাধুলার মধ্যদিয়ে তারা সুনাগরিক হিসেবে গড়ে উঠুক।

বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে বিজয়ীদের পুরস্কার প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। শনিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এ আয়োজন করা হয়।

ফুটবল বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় খেলা উল্লেখ করে মেয়েদের জন্য বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট এবং ছেলেদের জন্য বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট প্রাথমিক বিদ্যালয় থেকে শুরু করার কথা জানান বঙ্গবন্ধুকন্যা।

জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে আন্তর্জাতিক এই ফুটবল টুর্নামেন্ট আয়োজনের সঙ্গে যুক্ত সবাইকে ধন্যবাদও জানান প্রধানমন্ত্রী। এ ধরনের টুর্নামেন্ট ভবিষ্যতে আরও আয়োজন করা হবে বলেও তিনি উল্লেখ করেন। পরে প্রধানমন্ত্রী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাহউদ্দিন।

এর আগে অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা। ম্যাচে বুরুন্ডিকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ফিলিস্তিন।

জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...