এবার ভারতে করোনায় আক্রান্ত ১১ জন!

করোনা ভাইরাস থেকে বাঁচতে ভারতসহ প্রতিটি দেশই আগাম সতর্কতা অবলম্বন করলেও ভারতে এ ভয়ঙ্কর ভাইরাস ছড়িয়ে পড়ার শঙ্কা দেখা দিয়েছে। চীন থেকে ভারতে ফেরা ১১ জন ব্যক্তির শরীরে ওই ভাইরাসে আক্রান্ত হওয়ার প্রাথমিক লক্ষণ মিলেছে।

- Advertisement -

এখন পর্যন্ত কেরালায় সাতজন, মুম্বাইয়ে দু’জন এবং বেঙ্গালুরু ও হায়দরাবাদে একজন করে ব্যক্তির শরীরে করোনা ভাইরাসের লক্ষণ দেখতে পাওয়া গেছে, ফলে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে তাদের।

- Advertisement -google news follower

কেরালার নোডাল অফিসার ইনচার্জ ড. অমর ফেটেল বলেছেন, শুক্রবার করোনা ভাইরাসের প্রাথমিক লক্ষণ মেলায় মোট সাতজনকে (কেরালায়) হাসপাতালের একটি বিশেষ ওয়ার্ডে চিকিৎসা পর্যবেক্ষণে রাখা হয়েছে, প্রাথমিক সতর্কতা হিসেবে ওই পদক্ষেপ নেওয়া হয়েছে। সাত জনের মধ্যে জ্বর এবং কাশির লক্ষণ থাকায় চিকিৎসা পর্যবেক্ষণে রাখা হয়েছে তাদের।

এ সাতজনের মধ্যে করোনা ভাইরাসের বিরাট কোনো লক্ষণই দেখা যায়নি, তবে মূলত ওই ভাইরাস থেকে ভারতে উদ্বেগ ছড়িয়েছে। তাই ওই সাতজনের দিকে আলাদাভাবে নজর দেওয়া হয়েছে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM