নাসিরুদ্দিন শাহর মন্তব্যে মুখ খুললেন অনুপম খের

নাসিরুদ্দিন শাহ আর অনুপম খের- দু’জনেই প্রায় সমসাময়িক শিল্পী। তবে রাজনৈতিক মতাদর্শের কারণে তাঁদের মধ্যে তৈরি হয়েছে দূরত্ব।

- Advertisement -

ভারতে এখন চলছে নাগরিকপঞ্জি এবং সংশোধিত নাগরিকত্ব আইনের (সিএএ) বিরুদ্ধে প্রতিবাদ। তবে বিজেপির সঙ্গে ঘনিষ্ঠ অনুপম স্বাভাবিকভাবেই সিএএ-র পক্ষে প্রচার চালিয়ে যাচ্ছেন। এতেই ক্ষেপেছেন নাসিরুদ্দিন শাহ।

- Advertisement -google news follower

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুপম প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে নাসিরুদ্দিন বলেন, ‘‘ওকে সিরিয়াসলি নেওয়ার দরকার নেই। ও একটা জোকার। ওর এফটিআইআই বা এনএসডির সহপাঠীদের জিজ্ঞেস করলেই জানা যাবে, তোষামোদ করা ওর কাছে নতুন নয়। এটা ওর রক্তেই রয়েছে।’’

ছাড়েননি অনুপম খেরও। টুইটে এক ভিডিও পোস্টে তিনি বলেন, ‘‘নাসির সাব, আপনাকে ভাল-মন্দ আমি কখনো বলিনি। তবে আপনি আমার অনেক প্রশংসা করেছেন। দিলীপকুমার, অমিতাভ বচ্চন, রাজেশ খান্না, শাহরুখ খান, বিরাট কোহালির মতো ব্যক্তিত্বদের নিয়ে আপনি তির্যক মন্তব্য করেছেন। তাঁরা কেউ আপনার কথাকে সিরিয়াসলি নেননি। আমিও নিচ্ছি না। আসলে দীর্ঘ দিন ধরে আপনি যে ধরনের নেশা করেন তাতে ঠিক-ভুল বোঝার ক্ষমতা হারিয়েছেন। আর আমার রক্তে কী আছে, জানেন তো? হিন্দুস্তান। ধন্যবাদ।”

- Advertisement -islamibank

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM