‘দারিদ্র্যতা থেকে মুক্তি পেতে শিক্ষার বিকল্প নেই’

দারিদ্র্যতা থেকে মুক্তি পেতে শিক্ষার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে হিলভিউ হাউজিং সোসাইটি জামে মসজিদের মাঠে ‘চেতনায় মুজিব’ সামাজিক সংগঠনের উদ্যোগে ৩শ’ শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, দরিদ্র্য পরিবারের সন্তানরা যাতে সুশিক্ষায় শিক্ষিত হয় তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার বিনামূল্যে বই দিচ্ছেন। তিনি নারী শিক্ষার প্রসারে উপ-বৃত্তি প্রদান, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী শিক্ষা ভাতা, শিশুদের পুষ্টিহীনতা রোধে স্কুলে টিফিনের ব্যবস্থাসহ নানাবিধ পরিকল্পনা গ্রহণ করেছেন।

ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য রায়হানুল কবির শামীমের সভাপতিত্ব অনুষ্ঠানে বক্তব্য রাখেন চসিক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রাশেদ আলী জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম।

জয়নিউজ/কাউছার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM