জনসমর্থন হারিয়ে দেউলিয়া হয়ে পড়েছে বিএনপি: কাদের

0

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আন্দোলন ও নির্বাচনে কোথাও সফল হতে না পেরে দেশ-বিদেশে বিএনপি নালিশ নির্ভর রাজনীতি করছে। জনগণের সর্মথন হারিয়ে নালিশ করা ছাড়া রাজনীতির আর কোনো পুজিঁ নেই বিএনপির। তারা এখন জনসমর্থন হারিয়ে দেউলিয়া হয়ে পড়েছে।

বুধবার (২২ জানুয়ারি) সকালে কক্সবাজার লিংকরোড থেকে লাবনী পয়েন্ট পর্যন্ত চারলেইন সড়কের কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন।

ঢাকা সিটি করপোরেশের নির্বাচনের প্রচারণাকালে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আওয়ালের উপর হামলার বিষয়ে কাদের বলেন, যদি হামলা হয়ে থাকে তাহলে নির্বাচন কমিশনের তা গুরুত্বের সাথে দেখা উচিত। যাতে সেরকম ঘটনার পুনরাবৃত্তি না ঘটে।

রোহিঙ্গা ইস্যুতে সেতুমন্ত্রী বলেন, রোহিঙ্গা ইস্যুকে সরকার গুরুত্বের সাথে দেখছেন, যত দ্রুত সম্ভব রোহিঙ্গা প্রত্যাবাসনে উদ্যোগ নেওয়া হবে। সেই লক্ষ্যে মিয়ানমারের উপর আন্তর্জাতিকভাবে চাপ অব্যাহত রেখেছে সরকার।

এসময় আরো উপস্থিত ছিলেন সাইমুম সরওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, জেলা প্রশাসক মো. কামাল হোসেন, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, কউক চেয়ারম্যান ফোরকান আহমদ, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।

জয়নিউজ/শামীম/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...