পাকিস্তানে যৌন অপরাধ বাড়ার পেছনে বলিউড দায়ী!

পাকিস্তানে যৌন অপরাধ বাড়ার পেছনে বলিউডকে দায়ী করেছেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান। বলিউডের কড়া সমলোচনা করে পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেন, বলিউডের কারণেই পাকিস্তানে যৌন অপরাধ বাড়ছে।

- Advertisement -

সম্প্রতি পাকিস্তানের ইসলামাবাদে ডিজিটাল মিডিয়ার বিশিষ্ট লোকজনদের সঙ্গে এক আলোচনাসভায় এ মন্তব্য করেন তিনি।

- Advertisement -google news follower

ইমরান বলেন, মোবাইলের ব্যাপক ব্যবহারের ফলে দেশের ছোট ছোট ছেলে মেয়েদের হাত এমন সব বিষয়বস্তু চলে আসছে যা আগে ভাবাই যেত না। স্কুলে ড্রাগের প্রচলন বাড়ছে দ্রুত। দ্বিতীয়ত দেশের যৌন অপরাধ লাফিয়ে বাড়ছে। বাড়ছে শিশু পর্নোগ্রাফির প্রচলন।

তিনি আরো বলেন, আমরা যেসব বিনোদনমূলক জিনিস দেখি তা প্রথমে তৈরি হয় হলিউডে। সেখান থেকে তা আসে বলিউডে। তারপর আসে পাকিস্তানে। এমন কিছু জিনিস পশ্চিমি দুনিয়ার সংস্কৃতি আসছে যা আমরা বুঝি না।

- Advertisement -islamibank

বলিউডের সবচেয়ে খারাপ জিনিসটা আমরা নিচ্ছি। এতে আমাদের সামাজিক সমস্যা তৈরি হচ্ছে। পারিবারিক বন্ধন নষ্ট হচ্ছে। এর প্রভাব ভারতেও পড়ছে। আমাদের এখানেও দেখতে পাবেন। বলিউডে যেসব ড্রামা তৈরি হয় তার সঙ্গে আমাদের সংস্কৃতির যোগ নেই। এর জন্য অল্টারনেটিভ তৈরি করতে হবে।’

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM