চবির সাবেক ছাত্রলীগ নেতা নিখোঁজ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাবেক ছাত্রলীগ নেতা ও ব্যবসায়ী ওমর ফারুক নিখোঁজ হয়েছেন। এ বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে হাতিরঝিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

- Advertisement -

জানা যায়, রোববার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে ওমর ফারুক মগবাজারের রাজ্জাক প্লাজায় তার নিজস্ব ব্যবসায়িক অফিসে যায়। দুপুর ২টায় সর্বশেষ তার স্ত্রীর সঙ্গে ফারুকের কথা হয়। এরপর থেকে তাকে আর শনাক্ত করা সম্ভব হয়নি।

- Advertisement -google news follower

এদিকে রাজ্জাক প্লাজায় ফারুকের অফিসের সিসি ক্যামেরায় তার প্রবেশের ফুটেজ থাকলেও বের হওয়ার কোনো ফুটেজ পাওয়া যায়নি।

ওমর ফারুকের ভাই মো. মামুন বলেন, ফারুকের এয়ার কন্ডিশনের ব্যবসা। তার স্ত্রীকে দুপুরে বলেছিলেন তিনি বায়তুল মোকারম মার্কেটে ব্যবসায়িক কাজে যাবেন এবং তা শেষ করে বাসায় ফিরবেন। কিন্তু এরপর থেকেই তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

- Advertisement -islamibank

বিষয়টি নিয়ে জানতে চাইলে ঢাকা মহানগর পুলিশের হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রশীদ বলেন, এখন পর্যন্ত নিখোঁজ ওমর ফারুকের তদন্তে কোনো অগ্রগতি হয়নি। তবে আমাদের তদন্ত অব্যাহত আছে। পাশাপাশি বিষয়টি নিয়ে গোয়েন্দা পুলিশও অভিযান চালাচ্ছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM