করোনা ভাইরাস: শাহ আমানত বিমানবন্দরে সর্তকতা

করোনা ভাইরাস নিয়ে বাংলাদেশে ঝুঁকি থাকলেও বিষয়টি নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। ইতোমেধ্যে এই ভাইরাস মোকাবিলায় বাংলাদেশ সরকারের পক্ষ থেকে পর্যাপ্ত প্রস্তুতিও নেওয়া হয়েছে বলে জানা গেছে। প্রয়োজনীয় সকল পস্তুতি নিয়েছে দেশের সবকটি বিমানবন্দর।

- Advertisement -

শুক্রবার (১৯ জানুয়ারি) থেকে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে স্ক্রিনিং কার্যক্রম শুরু হয়েছে । মূলত চীন থেকে আসা যাত্রীদের এই পরীক্ষা করা হচ্ছে। চীন থেকে চট্টগ্রামে  সরাসরি ফ্লাইট না থাকলেও, দুবাই, ভারত হয়ে কানেকটিং রুটে চীন থেকে অনেকে আসেন চট্টগ্রামে।

- Advertisement -google news follower

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সরওয়ার-ই-জামান জয়নিউজকে জানান, স্বাস্থ্য অধিদপ্তররে নির্দেশে চীন থেকে আসা যাত্রীদের স্ক্রিনিং করা হচ্ছে। বিমানবন্দরে চট্টগ্রামের স্বাস্থ্য  বিভাগের  চিকিৎসক ও মেডিক্যাল টিম কাজ করছে। তবে এখনো পর্যন্ত এ ভাইরাসে আক্রান্ত কোন যাত্রী পাওয়া যায়নি।

জয়নিউজ/এমএইচকে/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM