সিইউজের নির্বাচনে ৯ পদে লড়ছেন ২৭ প্রার্থী

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি-বার্ষিক নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ৯টি পদে ২৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ করেছেন নির্বাচন কমিশন।

- Advertisement -

সোমবার (২০ জানুয়ারি) বিকালে সিইউজের কার্যালয়ে চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করেন সিইউজের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান জসীম উদ্দীন সবুজ।

- Advertisement -google news follower

দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে লড়ছেন নাজিমুদ্দীন শ্যামল, মাঈনুদ্দীন দুলাল, মোহাম্মদ আলী ও মোস্তাক আহমদ।

সিনিয়র সহসভাপতি পদে-আলোকময় তলাপাত্র, মুজাহিদুল ইসলাম ও রতন কান্তি দেবাশীষ। সহসভাপতি পদে-অনিন্দ্য টিটো, আবসার মাহফুজ ও আলমগীর অপু। সাধারণ সম্পাদক পদে-মো. হাছান ফেরদৌস ও ম. শামসুল ইসলাম, যুগ্ম সম্পাদক পদে-সবুর শুভ ও স্বরূপ ভট্টাচার্য। অর্থ সম্পাদক পদে-কাশেম শাহ, নুর উদ্দিন আহমেদ ও সৌমেন ধর। সাংগঠনিক সম্পাদক পদে-এসএম ইফতেখারুল ইসলাম ও প্রীতম দাশ। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে-আল রাহমান, ইফতেখার উদ্দীন, মো. ফরিদ উদ্দীন ও রাহুল কান্তি দাশ। নির্বাহী সদস্য পদে-আবুল হোসাইন, আবদুর রউফ পাটোয়ারী, বিশু রায় চৌধুরী ও মো. মহররম হোসাইন।

- Advertisement -islamibank

উল্লেখ্য, সিইউজে পূর্ব ঘোষিত তফসিল অনুযায়ী ৩০ জানুয়ারি (বৃহস্পতিবার) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

জয়নিউজ/কাউছার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM