বন্দুকযুদ্ধে প্রাণ গেল রোহিঙ্গার

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে মো. আইয়াছ (২৫) নামে এক রোহিঙ্গা মাদকব্যবসায়ী নিহত হয়েছে।

- Advertisement -

রোববার (১৯ জানুয়ারি) ভোরে টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা সংলগ্ন নাফ নদীর শেকলঘেরা এলাকায় এ ঘটনা ঘটে । এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

নিহত আইয়াছ উখিয়ার কুতুপালং ২ নং রোহিঙ্গা ক্যাম্পের ডি-৪ ব্লকের মো. জামাল হোসেনের ছেলে বলে জানা গেছে।

টেকনাফ বিজিবি ব্যাটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মো. ফয়সল হাসান খান জানান, নাফ নদীর জাদিমুরা পয়েন্ট দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার চালান আসার খবরে সেখানে অবস্থান নেয় বিজিবি। এসময় মিয়ানমারের লালদ্বীপ থেকে আসা নৌকা নিয়ে কয়েকজন লোককে নাফ নদী অতিক্রম কূলের দিকে আসতে দেখে বিজিবির সদস্যরা থামার জন্য নির্দেশ দেয়।

- Advertisement -islamibank

এতে নৌকায় থাকা লোকজন বিজিবির সদস্যদের লক্ষ্য করে অতর্কিত গুলি ছুড়তে থাকে। বিজিবির সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টাগুলি ছুড়ে। পরে ঘটনাস্থল থেকে ২ লাখ ২০ হাজার পিস ইয়াবা, ১টি দেশিয় তৈরি বন্দুক, ১টি গুলি ও ১ রাউন্ড কার্তুজের খোসা পাওয়া য়ায়।
বিজিবির অধিনায়ক আরও বলেন, আহত আইয়াছকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জয়নিউজ/এমএইচকে/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM