বোধনের নবীনবরণ ১৭ জানুয়ারি

0

বোধন আবৃত্তি স্কুলের ৫৩তম আবর্তনের নবীনবরণ ১৭ জানুয়ারি (শুক্রবার) অনুষ্ঠিত হবে। চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজে সকাল ৯টায় নবীনবরণ অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে অতিথি থাকবেন অধ্যাপক রীতা দত্ত, চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহেদুল কবির চৌধুরী, সাংবাদিক নাসির উদ্দীন হায়দার এবং জেলা শিল্পকলা একাডেমির যুগ্ম সাধারণ সম্পাদক ও নাট্যজন মাঈনুদ্দীন কোহেল।

এছাড়া বাংলাভাষার শুদ্ধতমচর্চার অঙ্গীকার নিয়ে বড়দের জন্য ছয় মাসব্যাপী প্রশিক্ষণে রয়েছে শুদ্ধ উচ্চারণের তত্ত্ব ও প্রয়োগ, জিহ্বা-চোয়ালের ব্যায়াম ও মনসংযোগ, মাইক্রোফোনের প্রায়োগিক ব্যবহার, ছন্দ, কবিতার ভাব ও রস, অনুষ্ঠান উপস্থাপনা, সংবাদ পাঠ, টিভি রিপোর্টিং, শ্রুতি নাটক, আবৃত্তি-নির্মাণ ও প্রয়োগ।

উল্লেখ্য, শিশু বিভাগ ও বড়দের ক্লাস আলাদাভাবে পরিচালিত হয়ে থাকে। শিশু বিভাগে দুই বছরব্যাপী পূর্ণাঙ্গ আবৃত্তি কোর্সে ভর্তি চলছে। বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রামের সভাপতি আবদুল হালিম দোভাষের পক্ষ থেকে নবীন শিক্ষার্থীদেরকে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে।

উল্লেখ্য, ২৪ জানুয়ারি (শুক্রবার) সকাল ৯টায় মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজে ক্লাস শুরু হবে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

প্রতি শুক্রবার সকাল ৯টা-১২টা চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজ ভর্তির জন্য যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। যোগাযোগ-০১৮১৭৭১৯০১৭, ০১৮১৯৩৩২৪৫৪, ০১৭১৮০০৪০৩৩ ও ০১৮১৫৬৪৭৯৪৯।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...