কূলে ভিড়ল নৌকা

পাল্টাপাল্টি অভিযোগ আর শঙ্কার মধ্যেই শেষ হয়েছে চট্টগ্রাম- ৮ আসনের উপনির্বাচন। নির্বাচনে ১৭০ কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দিন আহমেদ ৬৯ হাজার ৩১১ ভোটে জয়ী হয়েছেন।

- Advertisement -

সোমবার (১৩ জানুয়ারি) অনুষ্ঠিত নির্বাচনে ৬ প্রার্থী অংশগ্রহণ করলেও মূলত প্রতিদ্বন্দ্বিতা হয়েছে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর মধ্যে।

- Advertisement -google news follower

প্রাপ্ত ফলাফলে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দিন আহমেদ পেয়েছেন ৮৭ হাজার ২৪৬ ভোট। ধানের শীষ প্রতীকে মো. আবু সুফিয়ান ১৭ হাজার ৯৩৫ ভোট, আপেল মার্কায় মো. এমদাদুল হক ৫৬৭ ভোট, চেয়ার প্রতীকে সৈয়দ মো. ফরিদ উদ্দিন ৯৯২, কুড়েঘর প্রতীকে বাপন দাশগুপ্ত ৬৫৬ ভোট ও টেলিভিশন প্রতীকে এসএম আবুল কালাম আজাদ ১ হাজার ১৮৫ ভোট।

এদিন সন্ধ্যায় চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. হাসানুজ্জামান নগরের জিমনেশিয়াম মাঠের অস্থায়ী কার্যালয়ে এ ফলাফল ঘোষণা করেন। তিনি জানান, নির্বাচনে ২২.৯৪% ভোট পড়েছে।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, জাসদের কার্যকরী সভাপতি মঈন উদ্দিন খান বাদলের মৃত্যুতে এ শূন্যআসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

জয়নিউজ/গিয়াস/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM