সৃজিতকে হেয় করলে কষিয়ে চড় মারব: মিথিলা

বিভিন্ন নাটকীয়তার পর বিবাহবন্ধনে আবদ্ধ হন দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা ও পরিচালক সৃজিত মুখার্জি। বিয়ের পর একাধিকবার আলোচনায় এসেছেন এই দম্পতি।

- Advertisement -

এদিকে নতুন একটি টুইট করে আবারো আলোচনার জন্ম দিয়েছেন মিথিলা। টুইটে এ অভিনেত্রী লিখেন, আমি হিন্দু, ভারতীয় কিংবা চিত্রপরিচালককে বিয়ে করিনি। আমি বিয়ে করেছি একজন দয়ালু, বুদ্ধিদীপ্ত ব্যক্তিকে, আমি যার প্রেমে পড়েছি। আমি তার সমস্ত পরিচয় নিয়েই গর্বিত। কেউ আমার বিয়ে বা স্বামীকে হেয় করার চেষ্টা করলে তাকে কষিয়ে চড় মারব।

- Advertisement -google news follower

শনিবার (১১ জানুযারি) এ টুইট করেন মিথিলা। এরপর থেকে অসংখ্য মন্তব্য পড়ছে এই টুইটে। কেউ কেউ মিথিলার পক্ষে মন্তব্য করছেন। অনেকে তার বিপক্ষেও কথা বলছেন।

অন্যদিকে সৃজিতও টুইটটি শেয়ার করেছেন। তবে কি কারণে এমন টুইট করলেন মিথিলা সে বিষয়ে কিছু জানা যায়নি।

- Advertisement -islamibank

গত ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশীদ মিথিলা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তার পরের দিনই মধুচন্দ্রিমার উদ্দেশ্যে দুজনে পাড়ি জমান সুইজারল্যান্ডে। পরবর্তীতে গ্রীসে নিজেদের মতো সময় কাটিয়ে দেশে ফিরেন এই দম্পতি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM