ডাকা‌তির অভিযোগে এসআই রিমান্ডে

0

ডাকাতির অভিযোগে গ্রেপ্তার হওয়া ঢাকা মহানগর গো‌য়েন্দা পুলিশের (ডি‌বি) উপ-পরিদর্শক (এসআই) রাশেদুল আলমকে রিমা‌ন্ডে পা‌ঠি‌য়ে‌ছেন আদালত।

সোমবার (১৩ জানুয়া‌রি) ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যা‌জি‌স্ট্রেট আদালত রিমান্ড মঞ্জুর ক‌রেন।

এর আগে জিজ্ঞাসাবাদের জন্য রা‌শেদু‌লের সাতদিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা ওয়ারী থানার এসআই হারুন-অর রশিদ। শুনানী শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৯ সালের ৫ ডিসেম্বর মামলার বাদী শফিউল আলম আজাদ তার বন্ধু গিয়াসউদ্দিন ও ভাগিনা মাহমুদুল হাসান মুন্নাসহ সাড়ে পাঁচ লাখ টাকা নিয়ে মাদারীপুরের উদ্দেশে রওনা হন। ওয়ারী থানা এলাকার টিপু সুলতান রোডে পৌঁছলে অজ্ঞাত কয়েকজন মাইক্রোবাসে এসে র‌্যাব পরিচয়ে বাদীর পেটে অস্ত্র ঠেকিয়ে তাদের গাড়িতে উঠিয়ে নেয়। এরপর মুন্সীগঞ্জে নিয়ে হাত-চোখ বেঁধে তাদের কাছে থাকা সাড়ে পাঁচ লাখ টাকাসহ অন্যান্য মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়।

ওই ঘটনায় গত ১৮ ডিসেম্বর ওয়ারী থানায় ডাকাতির অভিযোগে শফিউল আলম আজাদ বাদী হয়ে মামলা করেন। মামলার পর বিভিন্ন সময় পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন রিপন কাজী, মুক্তার হোসেন, আশিক ইকবাল, রাসেল আহমেদ ও শরিফুল ইসলাম।

এদিকে গ্রেপ্তার হওয়ারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দিতে রাশেদুলের নাম উঠে আসে।

এর পরিপ্রেক্ষিতে রোববার (১২ জানুয়ারি) নারায়ণগঞ্জ থেকে রাশেদুলকে গ্রেপ্তার করে পুলিশ। এসআই রাশেদুল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার ভুইঘর গ্রামের শহিদুল্লার ছেলে।

জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...