হাতুড়ি দিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে মাসুমের ২ কর্মীর

নগরের লালখানবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের দুই নেতাকর্মীর মাথা ফাটিয়েছে প্রতিপক্ষ গ্রুপের কর্মীরা।

- Advertisement -

শনিবার (১১ জানুয়ারি) বিকালে লালখানবাজার হাই লেভেল রোড এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

আহতরা হলো-ছাত্রলীগ কর্মী রিয়াজুর রহমান (২১) ও ডেভিড মজুমদার (২০)। ঘটনার জন্য আহতরা লালখানবাজার ওয়ার্ড কাউন্সিলর কবির আহমেদ মানিক ও আওয়ামী লীগ নেতা আবুল হাসনাত বেলালের অনুসারীদের দায়ি করেছেন।

আহত ডেভিড মজুমদার জয়নিউজকে বলেন, রিয়াজ ও সে ঘুরতে বের হয়। তারা একটি দোকানে বসে চা-নাস্তা করেন। সেখান থেকে বের হয়ে তুলা পুকুর পাড়ে যাওয়া মাত্রই সাহেদ, সোহেল ওরফে বাইট্টা সোহেল ও মুক্তারের নেতৃত্বে ১৫-২০ জনের একটি গ্রুপ এসে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় পেছন থেকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে তারা পালিয়ে যায়।

- Advertisement -islamibank

পরে স্থানীয়দের সহযোগিতায় দু’জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া জয়নিউজকে বলেন, লালখানবাজার এলাকা থেকে দুইজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM