অতীতের ভুলভ্রান্তি থেকে সকলকে শিক্ষা নিতে হবে: ব্যারিস্টার বিপ্লব

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, অতীতের ভুলভ্রান্তি থেকে আমাদের সকলকে শিক্ষা নিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে দেশের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন।

- Advertisement -

শনিবার (১১ জানুয়ারি) দুপুর ৩টায় লোহাগাড়া উপজেলা সদরের এক কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি আরও বলেন, বর্তমান সরকারের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রুখতে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে অনুরোধ জানান।

সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।

- Advertisement -islamibank

এছাড়া সমাবেশের পূর্বে লোহাগাড়ায় পৌঁছার পর প্রধানমন্ত্রীর সামরিক সচিব প্রয়াত মেজর জেনারেল মিয়া মো. জয়নুল আবেদীন বীরবিক্রমের সমাধিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন তিনি।

বিপ্লব বড়ুয়া বলেন, আগামী ২২ জানুয়ারি চুনতিতে প্রধানমন্ত্রীর প্রয়াত সামরিক সচিবের স্মরণে এক স্মরণ সভার আয়োজন করা হয়েছে। সকলকে শৃঙ্খলার সঙ্গে সমাবেশ সফল করার জন্য আহ্বান জানান তিনি।

সমাবেশে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ মোতালেব ও অ্যাডভোকেট হুমায়ুন কবির রাসেল।

এসময় উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌরসভা মেয়র মো. জোবায়ের, চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল জব্বার, চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা ও লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ।

সভা সঞ্চালনা করেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিন হিরু।

জয়নিউজ/পুষ্পেন/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM