কেন দুই শিশুকে কোপালেন পাষাণ মা?

0

পেকুয়ায় সতীনের সঙ্গে ঝগড়ার জের ধরে দুই শিশুসন্তানকে কুপিয়েছেন দিলোয়ারা বেগম নামে এক পাষণ্ড মা।

শনিবার (১১ জানুয়ারি) দুপুর ২টায় পেকুয়া সদরের গোয়াখালী বটতলিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত চার বছর বয়সী আরিফা ও দেড় বছর বয়সী আসিফা একই এলাকার আরিফুল ইসলামের সন্তান।

স্থানীয়রা জানান, আরিফুল ইসলামের প্রথম স্ত্রী দিলোয়ারা বেগম। তাদের ঘরে জন্ম নেয় ওই দুই শিশুকন্যা। এরই মাঝে দ্বিতীয় বিয়ে করে স্ত্রী নিয়ে চট্টগ্রাম শহরে চলে যান আরিফ।

দ্বিতীয় বিয়ে করায় স্বামী আর প্রথম স্ত্রীর মাঝে প্রায় সময় মুঠোফোনে ঝগড়া হত। ইতোমধ্যে বানু নামের দ্বিতীয় স্ত্রীকে গোঁয়াখালীর বাড়িতে নিয়ে আসেন আরিফ।

দুই সতীনের মাঝে প্রায়সময় ঝগড়া লেগে থাকত। ঘটনার দিন দুপুরে তারা ঝগড়া শুরু করলে একপর্যায়ে দিলোয়ারা বেগম নিজ সন্তান আরিফা ও আসিফাকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন। একপর্যায়ে দুই শিশু মাটিতে নিস্তেজ হয়ে পড়ে।

পরে স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় দুই শিশুকে হাসপাতালে নিয়ে আসেন। পাষণ্ড মাকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে।

পেকুয়া সরকারি হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মুজিবুর রহমান জয়নিউজকে বলেন, এমন ঘটনা আমার জীবনে খুব কম দেখেছি। মা তো দূরের কথা শত্রুরাও এমনভাবে কাউকে কোপাতে দেখিনি। আরিফার গলা ও কব্জিসহ চারটি আর আসিফার গলা ও হাতসহ চারটি দায়ের কোপ রয়েছে। তাদের ক্ষত খুব মারাত্মক। তাদের জরুরিভাবে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল আজম জয়নিউজকে বলেন, ঘটনার পরপরই পুলিশ পাঠানো হয়েছে। পাষণ্ড মা দিলোয়ারাকে আটক করা হয়েছে।

জয়নিউজ/গিয়াস/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...