ট্রাকের ধাক্কায় ডোবায় পড়ে প্রাণ হারালো পিকআপচালক

লক্ষ্মীপুরে ট্রাকের ধাক্কায় পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পড়ে মো. মামুন (৩২) নামে এক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়।
শনিবার (১১ জানুয়ারি) সকালে উপজেলার যাদৈয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মামুন নোয়াখালীর বেগমগঞ্জের গোপালপুর গ্রামের নূর নবীর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস জানায়, শহরের উত্তর তেমুহনী থেকে ছেড়ে যাওয়া রড ও সিমেন্ট বোঝাই একটি পিকআপ নোয়াখালীর বাংলাবাজার থেকে লক্ষ্মীপুরে যাচ্ছিল। ঘটনাস্থলে গাড়িটিকে ওভারটেক করতে গিয়ে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়।
এতে রড-সিমেন্ট বোঝাই পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে জলাবদ্ধ একটি ডোবায় পড়ে যায়। পরে পানিতেই চালক মামুনের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধার অভিযান শুরু করে। আহত অপর তিনজনকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়।
লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ইকবাল হেসেন জয়নিউজকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে পিকআপভ্যান থেকে একজনের লাশ উদ্ধার করা হয়। একইসঙ্গে আহত তিনজনকে সদর হাসপাতালে পাঠানো হয়।
জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM