শীতের ছুটিটাই শেষ ছুটি ছিল কনস্টেবল আলমগীরের

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য ও তার বন্ধু নিহত হয়েছে। শনিবার (১১ জানুয়ারি) সকাল ৭টার দিকে ফৌজদারহাট বন্দর সংযোগ সড়কে একটি কার্ভাডভ্যান তাদের বহনকারী মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত দুইজন হলেন- কুমিল্লার বুড়িচং থানার পারুয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে মো. আলমগীর হোসেন (২৪) ও তার বন্ধু একই থানার জাফর আলমের ছেলে শহিদুল ইসলাম (২৮)।

- Advertisement -google news follower

পুলিশ সূত্রে জানা যায়, নিহত  কনস্টেবল আলমগীর হোসেন চট্টগ্রাম জেলা রেঞ্জ ডিআইজির নিরাপত্তা প্রটোকলের দায়িত্বে ছিলেন। কিছুদিন আগে গ্রামের বড়িতে শীতকালীন অবকাশে যান আলমগীর। চাকরির মাত্র চার বছরের মাথায়  সড়ক দুর্ঘটনায়  মারা গেলেন তিনি।

চমেক পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরির্দশক (এএসআই) মো. আলাউদ্দিন তালুকদার জয়নিউজকে জানান, কুমিল্লা থেকে চট্টগ্রামে ফেরার পথে কনস্টেবল আলমগীর ও তার বন্ধু মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/এমএইচকে/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM