দিনদুপুরে গুলি করে খুন

0

কাপ্তাইয়ের রাইখালীতে বাসিমং মারমা (৩০) নামে এক ভাড়ায়চালিত মোটরসাইকেল চালককে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ সময় কার্বারী ক্যাচিং নামে একজন গুলিবিদ্ধ হয়।

বুধবার (৮ জানুয়ারি) দুপুরে উপজেলার রাইখালী ইউনিয়নের দেবতাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাসিমং মারমা একই ইউনিয়নের গবাছড়ার আগাপাড়া এলাকার কেওচিং প্রু মারমার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে বাসিমং বাঙ্গালহালিয়া থেকে গবাছড়ার কার্বারী ক্যাচিং মং মারমাকে নিয়ে রাইখালী ইউনিয়নের গবাছড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে দেবতাছড়ি এলাকায় পৌঁছালে কার্বারীকে লক্ষ্য করে সশস্ত্র সন্ত্রাসীরা গুলি ছুঁড়লে ঘটনাস্থলে বাসিমং নিহত হয়। একইসঙ্গে কার্বারী ক্যাচিংও গুলিবিদ্ধ হয়। ঘটনার পরপরই সন্ত্রাসীরা পালিয়ে যায়।

ঘটনার পর খবর পেয়ে বাঙ্গাহালিয়া আর্মি ক্যাম্পের নিরাপত্তা বাহিনীর সদস্যরা গুলিবিদ্ধ কার্বারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন।

এব্যাপারে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শফিউল আজম ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়নিউজকে বলেন, পুলিশ লাশ উদ্ধার করেছে। হামলার সঙ্গে কারা জড়িত এখনোও তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

রাইখালী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামুল হক জয়নিউজকে বলেন, বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
জয়নিউজ/নজরুল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...