জন্মদিনে বর্ণিল আয়োজন করবে বোধন

আগামীকাল ৯ জানুয়ারি (বৃহস্পতিবার) ৩৪ বছরে পদার্পণ করতে যাচ্ছে বোধন আবৃত্তি পরিষদ, চট্টগ্রাম।

- Advertisement -

শুদ্ধতার বিকাশ ঘটানোর প্রত্যয়ে ১৯৮৭ সালের ৯ জানুয়ারি জন্ম হয়েছিল এ সংগঠনের। সৃষ্টিকাল থেকেই বোধন দায়বদ্ধ শিল্পের প্রতি। সহস্র বাঁধার মুখেও আঁধার ভেঙে বোধন ছুটেছে আলোর পথে।

- Advertisement -google news follower

বোধনের জন্মদিন উপলক্ষে আগামীকাল বৃহস্পতিবার নানা আয়োজন করা হয়েছে। ‘অজর অমর অক্ষয়’ শিরোনামের এ আয়োজন অনুষ্ঠিত হবে নগরের থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম (টিআইসি) মিলনায়তনে।

সন্ধ্যা ৬টা থেকে শুরু হওয়া আয়োজনে থাকবে আবৃত্তি, সংগীত, স্মৃতি ও শুভেচ্ছা কথামালা। থাকবে তবলা, ঢোল, ড্রাম রোল ও ড্রামকিটে চারটি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডধারী পণ্ডিত সুদর্শন দাশের একক পরিবেশনাও।

- Advertisement -islamibank

বর্ণিল এ আয়োজনে উপস্থিত থাকবেন কবি, সাহিত্যিক, সাংবাদিক, আবৃত্তিশিল্পী, সঙ্গীতশিল্পীসহ সাংস্কৃতিক অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিরা।

উল্লেখ্য, শুদ্ধ উচ্চারণ ও আবৃত্তিতে সুপ্ত প্রতিভার উন্মেষ ঘটাতে কাজ করে ‍যাচ্ছে বোধন আবৃত্তি পরিষদ, চট্টগ্রাম। এ সংগঠন পরিচালিত দেশের প্রথম আবৃত্তি স্কুল ‘বোধন আবৃত্তি স্কুল চট্টগ্রাম’র ৫৩তম আবর্তনে ভর্তি চলছে। বিস্তারিত জানতে যোগাযোগ করা যাবে ০১৮১৭৭১৯০১৭, ০১৭১৮০০৪০৩৩ কিংবা ০১৮১৯৩৩২৪৫৪ নাম্বারে।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM