ইয়াবাসহ ঘানার ২ ফুটবলার চট্টগ্রামে গ্রেপ্তার

0

নগরে ইয়াবাসহ ঘানার দুই ফুটবলার ও একজন বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ। এসময় তাদের থেকে সাড়ে ৭ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার হওয়ারা হলেন ঘানার নাগরিক ফ্রাঙ্ক (২৭) ও রিচার্ড (২৮) এবং বাংলাদেশি মো. মাসুদ (২৪)। ঘানার দুই নাগরিক বাংলাদেশের বিভিন্ন ফুটবল ক্লাবের হয়ে খেলেন বলে জানান তারা।

শুক্রবার (৩ জানুয়ারি) গভীর রাত থেকে শনিবার (৪ জানুয়ারি) দুপুর পর্যন্ত নগর ও ঢাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি জয়নিউজকে নিশ্চিত করেছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন।

তিনি জানান, গ্রেপ্তার দুই বিদেশিকে কক্সবাজার থেকে চট্টগ্রাম আসার পথে গত শুক্রবার রাত ২টার দিকে নগরের শাহ আমানত সেতু এলাকায় বাস থেকে নামানো হয়। পরে তাদের কাছ থেকে সাড়ে ৭ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

ফ্রাঙ্ক ও রিচার্ড পুলিশকে জানায়, ইয়াবাগুলো নিয়ে তারা ঢাকায় মাসুদের কাছে যাচ্ছিলেন। পরে পুলিশ তাদের নিয়ে ঢাকায় ফাঁদ পেতে মাসুদকে গ্রেপ্তার করে চট্টগ্রামে নিয়ে আসে।

জিজ্ঞাসাবাদে ফ্রাঙ্ক ও রিচার্ড পুলিশকে জানান, তারা বাংলাদেশের বিভিন্ন ফুটবল ক্লাবের হয়ে খেলে থাকেন। গত শুক্রবারে তারা কক্সবাজারে খেলতে গিয়েছিলেন। বৃষ্টির কারণে খেলতে না পেরে পূর্ব পরিচিত মাসুদের অনুরোধে তারা ইয়াবা নিয়ে ঢাকায় ফিরছিলেন।

জয়নিউজ/গিয়াস/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...